সেরা ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস সাইট খুব সহজে অনলাইন থেকে টাকা আয় করুন!

ফ্রিল্যান্সাদের জন্য আজকে আমি সবচেয়ে সেরা সাইট শেয়ার করব। যে সাইটে আপনারা খুব সহজে ফ্রিল্যান্সিং করে টাকা আয় করতে পারবেন। বর্তমানে ফ্রিল্যান্সাররা কাজ পায় না বিভিন্ন সাইটে ঘুরাঘুরি করে কিন্তু কাজ পায় না। কাজ না পাওয়ার কারণ আছে বর্তমানে ফ্রিল্যান্সারের সংখ্যা বেড়ে গেছে।

আমরা বিভিন্ন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে জয়েন করি এবং কাজ পাওয়ার জন্য অপেক্ষা করি। যেমন : Fiverr.com, Upwork.com, Freelancer.com এ মার্কেটপ্লেসগুলোতে আমরা একাউন্ট খুলি কিন্তু কাজ পায় না।
এই মার্কেটপ্লেসগুলোতে কাজ পেতে হলে আপনাকে কষ্ট করতে হবে। কেননা এই মার্কেটপ্লেসগুলোতে আপনার মতো আরও অনেক ফ্রিল্যান্সার আছে তাদের কে টপকে যেতে আপনার খুব কষ্ট হবে। 
এর জন্যই আজকে আমি আপনাদের সাথে নতুন একটি ফ্রিল্যান্সিং সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যে সাইটে আপনারা খুব সহজে কাজ পাবেন এবং কাজ করতে পারবেন। আপনার যে কাজে অভিজ্ঞতা বেশি সেই কাজটি করতে পারবেন।

সাইটের নাম হল peopleperhour এটি মূলত ফ্রিল্যান্সিং সাইট এই সাইটে আপনারা সকল ধরনের কাজ করতে পারবেন আপনার অভিজ্ঞতা অনুযায়ী। এবং অন্যসব ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস সাইট গুলো থেকে এই সাইটে আপনারা খুব সহজে কাজ পাবেন। আপনি যদি নতুন একজন ফ্রিল্যান্সার হয়ে থাকেন কিংবা নতুন অবস্থায় ফ্রিল্যান্সিং শুরু করবেন তাহলে peopleperhour এই সাইটটি আপনার জন্য চমৎকার একটি সাইট হবে।

peopleperhour থেকে আমি প্রায় $292.34 ইনকাম করেছি । আমি মূলত অ্যাপস ডেভেলপমেন্ট এর কাজ করে এবং ডাটা এন্ট্রি কাজ করে আয় করেছি। তবে আপনারা চাইলে আপনাদের যেকোনো ধরনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এ সাইটে কাজ করতে পারবেন। এই সাইট থেকে আপনারা বেশ কয়েকটি মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন যেমন : PayPal, Payoneer, Bank ইত্যাদির মাধ্যমে আপনারা খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন।

Peopleperhour  সাইটে কাজ পাবার :

Peopleperhour.com এই সাইটে বেশি পরিমাণ কাজ পেতে চাইলে আপনাকে আপনার স্কিল ডেভেলপ করতে হবে। আপনি চাইলে আপনার অভিজ্ঞতাগুলো এই সাইটে প্রকাশ করতে Gig আপলোড করার মাধ্যমে। আপনি আপনার অভিজ্ঞতা অনুযায়ী কয়েকটি Gig আপলোড করে রেখে দিবেন। এক্ষেত্রে আপনার সুবিধা হবে যে আপনি যখন যে কোন  ক্লায়েন্ট কাছে কাজ চাইবেন তখন আপনার পোর্টফোলিও দেখবে। তখন আপনার Gig দেখে সে বুঝবে আপনার কাজের দক্ষতা আছে। তখন আপনাকে সে খুব সহজে বিশ্বাস করবে এবং আপনাকে কাজ দিবে। তাই আপনার প্রোফাইল আগে কাস্টমাইজ করে নিতে হবে। আপনি যত ভালো পরিমাণ প্রোফাইলটি কাস্টমাইজ করতে পারবেন আপনি তত পরিমাণ কাজ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *